पाए नए व्हात्सप्प हिंदी स्टेटस, शायरी, स्लोगन्स और भारतीय त्योहारों के मैसेज, फ़ोटो और शुभकामनाएं सन्देश वो भी अपनी मनपसंद भाषा हिंदी में.

Monday, June 22, 2020

49+ Best Share chat bengali sad shayari

Share chat bengali sad shayari  :-  शायरी (شاعری‎), शेर-ओ-शायरी या सुख़न भारतीय उपमहाद्वीप में प्रचलित एक कविता का रूप हैं जिसमें उर्दू-हिन्दी भाषाओँ में कविताएँ लिखी जाती हैं। शायरी में संस्कृत, फ़ारसी, अरबी और तुर्की भाषाओँ के मूल शब्दों का मिश्रित प्रयोग किया जाता है। शायरी लिखने वाले कवि को शायर या सुख़नवर कहा जाता है।


Share chat bengali sad shayari

Share chat bengali sad shayari

কখনও কখনও আপনাকে লোকদের ছেড়ে দিতে হয়,কারণ আপনি যত্ন নেন না,কারণ তারা তাদের যত্ন নেন না।


আপনি যখন আপনার পেটে প্রজাপতি অনুভব করেন,জল পান করুন এবং তাদের ডুবিয়ে দিন।
আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো,ভেংগে দেয় মন অবেলায়,একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো।শূণ্যতায় দিন যে হাড়ায়।


সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে,কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনেতুমি তো এলে না ফিরে এমনে ।তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।


কখনও কখনও আমার আপনার প্রয়োজন হয়,কখনও কখনও এটি সর্বদা হয়।


কঠিন জিনিসটি অতীতকে ভুলে যাওয়া নয়,কঠিন এটি যে আপনি ভবিষ্যতের কল্পনা করেছিলেন তা ভুলে যাচ্ছেন।


সময়ে সমস্ত কিছু আবিষ্কার করা যায়:সবচেয়ে লুকানো মিথ্যা, সত্যবাদীএবং সর্বাধিক ভ্রান্ত বন্ধু।

Share chat bengali sad shayari 

আপনি যাকে সবচেয়ে বেশি ভালোবাসেন তিনি কখনও কখনও আপনাকে দু:খিত করে তোলে।

ফটো এবং কথোপকথন মোছা সহজ,কিন্তু স্মৃতি মুছে ফেলা কি সহজ ?

যখন আপনার সাথে সবকিছু ঘটে তখন "কিছুই ঘটে না" বলুন।ঘটনাক্রমে কিছুই হয় না, সব কিছুরই একটা কারণ থাকে।


এমন কারও সাথে থাকুন যার কাছে কখনও অজুহাত না থাকে এবং সর্বদা সময় থাকে।


এমন কিছু ক্ষত রয়েছে যা আমাদের ত্বক খোলার পরিবর্তে আমাদের চোখ খোলে।কেউ তা না বুঝলেও আমরা ঠিকি বুঝি।


Share chat bengali sad shayari 

Bangla Breakup Sms
আমি বিশ্বাস করি যে দুজন লোক যাঁরা নিজেকে হাসায়, তাদের সকলেরই অধিকার রয়েছে সকলকে হাসানো।


যাদের স্মৃতি রয়েছে তাদের পক্ষে স্মরণ রাখা সহজ,যাদের হৃদয় রয়েছে তাদের পক্ষে ভুলে যাওয়া কঠিন


তোমার পাশে থাকা না হলে আমার হৃদয় যে বেদনা অনুভব করে তা (I Miss You) এই শব্দগুলি কখনই প্রকাশ করতে সক্ষম হবে না।


আমার ভিতরে ছিঁড়ে গেলেও এবং আঘাত পেলেও আমি যখন  আপনার প্রেমে পড়েছি,তখন আমি আপনাকে জয় করবই।
পৃষ্ঠাটি ঘুরিয়ে যদি সমস্যার সমাধান না হয় তবে বইগুলি পরিবর্তন করা সবচেয়ে ভাল সমাধান।


আমার মনে হচ্ছে আমি এমন কিছু জন্য অপেক্ষা করছি যা ঘটছে না। 
আমাকে কেবল সত্যটি গ্রহণ করতে হয়েছিল যা আমার হৃদয়ে লুকিয়ে ছিল এবং এভাবে আমার শেষ প্রেমটি ছেড়ে দেওয়া হয়েছিল।

Share chat bengali sad shayari 



বৃষ্টি হয় কারণ মেঘ আর ওজন সহ্য করতে পারে না এবং আমরা কাঁদে কারণ হৃদয় আর ব্যথা সহ্য করতে পারে না।


আপনার প্রয়োজন নেই এমন সমস্ত লোকদের থেকে দূরে থাকুন।


চাঁদ সম্পূর্ণরূপে চেহারায় পূর্ণ যা উত্তর খুঁজতে গিয়ে হারিয়েছিল।


ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর,কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা,যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে


মাঝে মাঝে এক অদ্ভুত ভালো লাগা ছোঁয়ে যায় । জানি না এটা ভালোবাসা নাকি অন্য কিছু । কাউ কে কাছে পাওয়ার সুপ্ত বাসনা নাকি অন্য কিছু তুমি কি একবারও বুঝবে না আমার না বলা কথা গুলো তুমি কি আমার চোখে দেখতে পাও না তোমার জন্য সাজানো স্বপ্ন । তোমার কি ইচ্ছা হয় না নীল দিগন্তে হারিয়ে যেতে ? তোমার কি ইচ্ছা হয় না শুনতে ভালোবাসি তোমায় ।


যদি জানতাম তোমার কষ্টের কারন হবো আমি,তোমার এক ফোটা অশ্রুর কারন হবো আমি, তবেসত্যি বলছি, কখোনো আসতাম না তোমার জীবনে,শুধু দূর থেকে ভালোবেসে যেতাম তোমায় ।


 হাসি সব সময় সুখের অনুভূতিবুজায় না, এটা মাঝে মাঝে এটাওবুঝায়, আপনি কতটা বেদনা লুকাতে পারেন ।
ফেলে আসা এক নদীর ধারেখুজে বেড়াই আমি তারে ।দেয়না দেখা আমায় কভুতার খেয়াল রেখো তুমি প্রভু ।

কষ্ট আমার বুকের পাঁজর, বুকে চেপে রাখিঅসহায় মন নিয়ে সবার মাঝে হাসি ।সুখ আমার চোখের কাঁটা থাকে সে দূরেতাইতো আমি একা একা নিরবে যাই কেঁদে ।


কষ্টের সাথে যাদের বসবাস রাত টা তাদের জন্যযে কি কষ্টের সেটা শুধু তারাই জানে । সারাদিনকষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতেযেন কোন ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটেকষ্ট গুলো বের না হলেও চোখ ফেটে বের হয়ে আসে অশ্রু ।


জীবন তোমাকে হেরে যাওয়ার জন্যশত কারন দেখাবে । তুমি বুকেহাত দিয়ে জীবনকে হাজারো কারনদেখিয়ে দাও, জয়ী হওয়ার ।
 অতিরিক্ত মন খারাফ হলে মানুষ একেবারে নিরবনিথর হয়ে যায় । একা থাকতে ভালোবাসে ।কারন তখন তার সমস্যাকে কেউ নিজের মতকরে দেখে না , বা মূল্যায়ন করে না । তাই মনখারাফের বেলায় একাকীত্ব হয় মানুষের সঙ্গী ।


সব সময় নিজেকে অনেক একা ভাবি,কারন জানি পাশে থাকার মত কেউ নেই ।মাঝে মাঝে কাউকে অনেক আপন ভাবি,পাশে গিয়ে দেখি সবাই আমার কল্পনা ।

Share chat bengali sad shayari 


মনে রাখবো তোমাকে চিরদিনতুমি যেখানেই থাকো যত দিনতোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরযদিও তুমি হয়ে গেছো আমার পরতবুও মিস করবো তোমায় জীবন ভর ।


নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলেগাছের কষ্ট হয় পাতা ঝরে গেলেরাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলেআর মানুষের কষ্ট হয় আপনজন ভুল বুঝলে ।

জীবনের গতির কথা ভাবলেপা দুটোর গতিও থেমে রয় ।নিঃসঙ্গ এই পথে তখনআত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয় ।


ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর,কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা,যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে
 - প্রতিনিয়ত একটু একটু করে স্বপ্নগুলো হারিয়ে যাচ্ছে জীবন থেকে.! 😢💔
বন্ধু তুই ভালো থাকিস!!আমি চল্লাম আজ অনেক দুরে!!যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!!তাই আমিও চল্লাম সেই পথে,,যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!
ভালবাসা হলো এমন একটি মায়া,তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে,যত ভুলে যাবে ততই মনে পড়বে,আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে


কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে ,কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে ।চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি ,হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি ?


যদি কর সুখের আশা করিও না 'ভালবাসা'|ভালবাসা অতি "কষ্ট, এতে হয় জিবন"নষ্ট,ভালবাসার শেষ "ফল" বুকে বেথ্যা চোখে 'জল.হায়রে ভালবাসা
কষ্ট মানুষ কে পরিবর্তন করে ,কষ্ট মানুষ কে শক্তিশালি করেআর প্রতিটি কষ্টের অভিঙ্গতাইআমার জন্য নতুন শিক্ষা ।


আজ হলো সেই দিন, সুখ পেলাম যত!আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত!আজকের এই দিনে, আপন হলো পর!আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!


আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর!করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর!ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর!সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর!


আমি ছিড়ে ফেলেছি ডায়রীর পাতা,,যেখানে লিখা ছিলো হাজারো স্বপ্নের কথা..শুধু ছিড়তে পারিনি আমার মনের পাতা,,যেখানে জমা আছে অনেক ব্যাথা..!

Share chat bengali sad shayari 

তোমারি অপেক্ষায় থাকবো আমি কোন দূর অজানায়,নিয়তির এই খেলাতে কেউতো কারো নয়বুজি না আজ ভাবনা গুলো আজ কেন এলোমেলো হয়,তবু যেন সবকিছু এগিয়ে যাওয়া আগের মতোই,কোন সত্য মিথ্যে নাই সবিতো যেন বাস্তবতায় মনে হয়...
 কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো নাযা সইবার ক্ষমতা আমার নাই॥দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো নাযা বইবার ক্ষমতা আমার নাই॥আমায় এতো বেশি কাঁদাইয়ো না,যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে॥

Share chat bengali sad shayari 


দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো।দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো।ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছেকিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।


ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য।তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন।হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে।কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে?পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না।প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!

  Final words:- नमस्कर दोस्तों आप सबको हमारी पोस्ट पढ़ने के लिए धन्यवाद हमारी Share chat bengali sad shayari  अच्छी लगे तो शेयर करना ना भूले इसी तरह की अच्छी अच्छी Post पाने के लिए हमारी वेबसाइट akadstatus.com से जुड़े रहे


No comments:

Post a Comment